নেত্রকোণায় কনস্টেবলে নিয়োগ পেয়েছেন ৫৫ জন

নেত্রকোণা জেলায় ১২০ টাকা সরকারি ফি দিয়ে ৫৫ জন নারী পুরুষ পুলিশ কনস্টেবল হিসেবে নিয়োগ পেয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরের দিকে নেত্রকোণা জেলা পুলিশের মিডিয়ার মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফুর রহমান এ তথ্য নিশ্চিত করে লিখিত প্রেস বিজ্ঞপ্তি দেন।

জানা যায়, সম্পূর্ণ স্বচ্ছ প্রক্রিয়ায় প্রায় ২৪০০ আবেদনকারীর শারীরিক সক্ষমতা যাচাইয়ে ৭টি স্তরে পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হন ৪৬৫ জন। পরবর্তীতে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য প্রার্থীরা ১২০ টাকা সরকারিভাবে জমা দিয়ে প্রবেশপত্র সংগ্রহ করে। নিয়োগ বোর্ড লিখিত পরীক্ষা গ্রহণ করে এবং লিখিত পরীক্ষার খাতা পুলিশ হেডকোয়ার্টার্সে প্রেরণ করে। লিখিত পরীক্ষায় ১২৪ জন উত্তীর্ণ হন। পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদের সভাপতিত্বের নিয়োগ বোর্ড মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা গ্রহণ শেষে ৪৭ জন পুরুষ ও ৮ জন নারীসহ মোট ৫৫ জনকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়।

নেত্রকোণা জেলার নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার (পিপিএম সেবা) মো. ফয়েজ আহমেদ পুলিশ লাইন্স ড্রিল শেডে আনুষ্ঠানিকভাবে টিআরসি নিয়োগ কার্যক্রমের সকল ইভেন্টে কৃতকার্য প্রার্থীদের লিখিত, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুযায়ী চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের নাম ও ফলাফল ঘোষণা করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানান।

পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ (পিপিএম-সেবা) তার বক্তব্যে চূড়ান্তভাবে উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্ব সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান।

এসময় নিয়োগ বোর্ডের সদস্য মো. শাহীনুল ইসলাম ফকির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ময়মনসিংহ, সোহরাব হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জামালপুর জেলা, সাগর সরকার, সহকারী পুলিশ সুপার (হালুয়াঘাট সার্কেল) ময়মনসিংহ জেলা, সিভিল সার্জন কর্তৃক মনোনীত একজন পুরুষ ও একজন নারী মেডিকেল অফিসারসহ নেত্রকোণা জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //