ঝিনাইদহে এমপি আব্দুল হাইয়ের জানাজা সম্পন্ন

ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের জানাজা সম্পন্ন হয়েছে। আজ রবিবার (১৭ মার্চ) যোহর বাদ ঝিনাইদহ সরকারী উজির আলী স্কুল মাঠে মরহুমের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনারুল আজিম আনার, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য সালাহউদ্দীন মিয়াজী, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী মহুলসহ বিভিন্ন জেলা থেকে আগত আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

জানাজার আগে রাষ্ট্রীয়ভাবে জাতির এ শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাকে সম্মান জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ও পুলিশ সুপার। জানাজা শেষে মরহুম আব্দুল হাইকে শেষবারের মতো শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও সংগঠন। এরপর তার লাশবাহী হিমায়িত গাড়ি শৈলকূপা নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

উল্লেখ্য, আব্দুর হাই গতকাল (১৬ মার্চ) থাইল্যান্ডের ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে বোর ৬টার দিকে মৃত্যুবরণ করেন। তিনি আওয়ামী লীগ থেকে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য ও তিন বারের নির্বাচিত জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। ৭১ বছর বয়সে তিনি মৃত্যুবরণ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //