যশোরে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৬ সদস্য আটক

যশোর পুলিশের অব্যাহত অভিযানে ধরা পড়ছে কিশোর গ্যাংয়ের চিহ্নিত সদস্যরা। গভীর রাতে কিশোর গ্যাংয়ের আমজাদ ও আকাশসহ ছয়জনকে আটক করেছে  পুলিশ। আল-আমিনসহ আরো ৫/৬ জন আসামি পালিয়ে গেছেন।

আজ রবিবার (১৭ মার্চ) সকালে যশোর কোতোয়ালী থানা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। সংবাদ সম্মেলনে জানানো হয় রবিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে শহরের বেজপাড়া আনছার ক্যাম্প সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন- আলী রাজ বিশ্বাস, হিটার রাজ, অপূর্ব, মন্টু এবং হৃদয় হোসেন আকাশ। তারা সবাই শহরের শংকরপুর ও টিবি ক্লিনিক মোড় এলাকার বাসিন্দা।

পলাতক আসামিরা হলেন- শহরের বেজপাড়া টিবি ক্লিনিক পাড়া এলাকার রইস উদ্দিনের ছেলে আল-আমিন অরফে চোর আলামিন, একই এলাকার ফরিদ হোসেনের ছেলে রায়হান, শংকরপুর আশ্রম রোড এলাকার বাবু মীরের ছেলে ইছামীর এবং শংকরপুর চোরদার পাড়া এলাকার মৃত রবিউলের ছেলে হানিফ।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, যশোর কোতয়ালি থানা পুলিশের নেতৃত্বে একদল ফোর্স রবিবার ভোর রাত সাড়ে তিন টার দিকে শহরের বেজপাড়া আনছার ক্যাম্প সংলগ্ন বিলপাড়া বড় পুকুরের এলাকায় অভিযান চালিয়ে আমজাদ হোসেন আকাশসহ ছয়জনকে আটক করা হয়। আল-আমিনসহ আরো ৫/৬ আসামি পালিয়ে যান।

পুলিশ এসময় ৬টি অবিস্ফোরিত বোম সাদৃশ্য ককটেল, ৫টি জর্দ্দার খালি কৌটা, ৮টি মার্বেল, ২টি লাল রংয়ের কসটেপ, ১৭টি জালের কাটি, ৩টি প্লাস্টিকের স্যান্ডেল, ৩টি গাছি দা, ৩টি লোহার চাইনিজ কুড়াল এবং ২টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। 

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, রমজান ও ঈদকে সামনে রেখে অভিযান পরিচালনা করা হচ্ছে। রবিবার রাতে শহরের শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় এবং চুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //