চুয়াডাঙ্গায় পুলিশ নারী কল্যাণ সমিতির সাশ্রয়ী বাজার কর্মসূচি

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রান্তিক নারীরা দান বা সাহায্য নিচ্ছে না। সে কারণে তাদের হাতে সাশ্রয়ীমূল্যে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার উদ্যোগ নিয়েছে চুয়াডাঙ্গা পুলিশ নারী কল্যাণ সমিতি।

আজ রবিবার (১৭ মার্চ) বেলা ১১টায় চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে সপ্তাহব্যাপী সাশ্রয়ী বাজার কর্মসূচির উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জান্নাতুল ফেরদৌস ও উপদেষ্টা জেলা পুলিশ সুপার আর.এম. ফয়জুর রহমান।

সপ্তাহব্যাপী শতাধিক প্রান্তিক নারী ১০টি খাদ্যসামগ্রী অর্ধেক মূল্যে পাবেন। নারীরা ২৫ টাকা কেজি দরে চাল, ৪০ টাকা কেজি দরে ডাল, ৮০ টাকা কেজি দরে তেল, ৬৮ টাকা কেজি দরে চিনি, ১৫ টাকা কেজি দরে আলু, ২৮ টাকা কেজি দরে পেঁয়াজ, ৫০ টাকা কেজি দরে ছোলা, ৬৪ টাকা কেজি দরে মুড়ি, ৪৫ টাকা কেজি দরে বেসন ও ৮৫ টাকা কেজি দরে খেজুর  কিনতে পারবেন। 

উপস্থিত প্রান্তিক নারীরা জানান, বাজার মূল্যের চেয়ে অর্ধেক মূল্যে পুলিশ নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে খাদ্য সামগ্রী কিনতে পেরে তারা খুশি এবং এ উদ্যোগ অব্যাহত রাখার আবেদন জানান তারা।

চুয়াডাঙ্গা পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ও পুলিশ সুপার পত্নী জান্নাতুল ফেরদৌস বলেন, রমজান উপলক্ষে চুয়াডাঙ্গার দরিদ্র নারীদের পাশে দাঁড়িয়েছি এবং তাদের কাছে বাজার মূল্যের তুলনায় অর্ধেক মূল্যে সপ্তাহব্যাপী প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিক্রি করা হবে।

এসময় উক্ত সমিতির উপদেষ্টা পুলিশ সুপার আর.এম.ফয়জুর রহমান জানান, পুলিশ নারী কল্যাণ সমিতির এ কর্মসূচির জন্য পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে। প্রথম দিনে সাশ্রয়ী বাজারে যে সাড়া পাওয়া গেছে তা আমাদের ভালো লেগেছে। কারণ দরিদ্র নারীরা বাজার মূল্যের তুলনায় অর্ধেক মূল্যে তাদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী কিনতে পেরেছে। তারা দান বা সাহায্য নিচ্ছে না। সপ্তাহব্যাপী এ সাশ্রয়ী বাজার থেকে নারীরা তাদের ইচ্ছামত ১০টি পণ্য অর্ধেক মূল্যে কিনে উপকৃত হবে।  

এসময় জেলা পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //