শার্শায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে হতাহত ৩

যশোরের শার্শায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে মাহাবুর রহমান (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আলমগীর হোসেন (৪৩) ও মিলন হোসেন ( ৪০) নামে অপর দুইজন আহত হয়েছেন।

আজ সোমবার (১৮ মার্চ) বিকেলে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি বিজিবি চেকপোষ্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহাবুবুর রহমান ঝিকরগাছা কলাগাছি গ্রামের নুর মোহাম্মাদের ছেলে। 

আহত আলমগীর হোসেন একই গ্রামের মৃত হারুনর রসিদের ছেলে ও মিলন হোসেন আব্দুল মালেকের ছেলে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাভারন হাইওয়ে থানার এসআই মফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মাহাবুব, আলমগীর ও মিলন ব্যবসায়ীক কাজে বেনাপোল যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়া খালি বিজিবি চেকপোষ্টের সামনে পৌঁছালে  হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের সামনে থাকা অপর একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় তারা তিনজন সড়কে ছিটকে পড়েন। মাথায় আঘাত পেয়ে মাহাবুর ঘটনাস্থলে মারা যান এবং আলমগীর ও মিলন আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্য জেনারেল হাসপাতালে রেফার্ড করেন সেখানকার কর্মরত চিকিৎসক। 

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //