চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় অবৈধপথে ভারতে দেড় কোটি টাকার সুপারি চোরাচালান মামলার আসামি তুষখালি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান হাওলাদারকে (৬০) কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ সোমবার (১৮ মার্চ) দুপুরে পিরোজপুর চিফ জুডিশিয়াল আদালতের ম্যাজিট্রেট মো. মাসুম আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। 

আসামি জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালি ইউনিয়নের মো. হোসেন আলী হাওলাদারের ছেলে। 

আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) শ ম হায়দার আলী জানান, ২০২৪ সালের ২৪ জানুয়ারি রাতে পুলিশ বিনয়েকপুর এলাকায় অভিযান চালিয়ে দুটি মাছ ধরার ট্রলারে থেকে প্রায় দেড় কোটি টাকার সুপারি জব্দ করে। এসময় ট্রলার থেকে পুলিশ তিনজনকে আটক করে এবং অন্য কয়েকজন পালিয়ে যান। পরে পুলিশ বাদী হয়ে সুপারি চোরাচালানের অভিযোগে নেছারবাদ থানায় আটক মো. হারুন মাঝি, নূর নবী মাঝি, অলি হাওলাদারসহ তুষখালি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারকে আসামি করে মামলা করে। 

এরপর থেকে ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার উচ্চ আদালতের আদেশে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে তিনি চিফ জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে জামিন চান। শুনানি শেষে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

প্রসঙ্গত, মঠবাড়িয়া উপজেলার তুষখালি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের বিরুদ্ধে চোরাচালানের অভিযোগে এর আগেও একাধিক মামলা হয়েছিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //