মিথ্যা সংবাদের প্রতিবাদ জানালেন কক্সবাজার জনস্বাস্থ্যের নির্বাহী প্রকৌশলী

দুই কোটি টাকা দিয়ে পোস্টিং নিয়েছি, ঘুষ না নিয়ে টাকা তুলব কিভাবে? উক্ত শিরোনামে সোমবার (১৮ মার্চ) দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান।

প্রকাশিত সংবাদে ক্ষুব্ধ হয়ে তিনি জানান, প্রতিবেদনে যে সমস্ত অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ভিত্তিহীন। উল্লেখিত সংবাদে ঠিকাদার সোহেল জাহান চৌধুরী নামে একজন ঠিকাদার অভিযোগ করেছে মর্মে উল্লেখ করা হয় কিন্তু সোহেল জাহান চৌধুরী নামের কোন ঠিকাদার অত্র দপ্তরে ইতিপূর্বে কোন দরপত্রে অংশগ্রহণ করেননি, তাছাড়া আমি তাকে চিনি না। কক্সবাজার নাগরিক কমিটির সভাপতি অজিত দাস ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান নামে যে ব্যক্তিরা লিখিত অভিযোগ করেছে বলে সংবাদে উল্লেখ করা হয়েছে, মূলত কক্সবাজার নাগরিক কমিটিতে অজিত দাস ও মাহবুবুর রহমান নামের কোন ব্যক্তির অস্তিত্ব নেই। সংবাদে উক্ত দপ্তরের বিভিন্ন কাজ ও দরপত্রের অনিয়ম ও সিন্ডিকেটের বিষয়ে যে সমস্ত তথ্য উপস্থাপন করা হয়েছে তাও সম্পূর্ণরূপে মিথ্যাচার, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। উক্ত দপ্তরের সমস্ত দরপত্র সরকার নির্দেশিত ইজিপি মাধ্যমে ঠিকাদার প্রতিযোগিতামূলকভাবে অংশগ্রহণ করে এবং ইজিপির মাধ্যমে বিজয়ী হয়ে কার্যাদেশ প্রাপ্ত হয়। ঠিকাদার কার্যাদেশ প্রাপ্ত হয়ে মাঠ পর্যায়ের কাজসমূহ বাস্তবায়ন করে এবং উল্লেখিত কাজসমূহের বিষয়ে বিভিন্ন সময়ে প্রকল্প পরিচালক মহোদরা যেভাবে নির্দেশনা দিয়ে থাকেন ঠিকাদার সেভাবেই কাজ করে। এখানে বিভিন্ন সময়ে নিম্নস্বাক্ষরকারী ও প্রকল্প পরিচালক মহোদয়ের দপ্তরসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দপ্তর থেকে উক্ত কাজসমূহ ভিজিট করা হয় এবং সকলেই সন্তোষ প্রকাশ করেছেন।

নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান বলেন, মূলত একজন পিয়নের নানা অনিয়মের কারণে তাকে এখান থেকে বদলি করা হয়। তার অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ফলে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। আমি কক্সবাজারে নিজের ইচ্ছেতে আসিনি। আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এখানে পোস্টিং। দেশ ও মানুষের শতভাগ সেবা করার মনোবাসনা নিয়ে কাজ করে যাচ্ছি।

তিনি আরো জানান, উক্ত পত্রিকায় উল্লেখিত সকল তথ্য সঠিকভাবে যাচাই-বাছাই না করে সংবাদ পরিবেশন করা হয়েছে। সংবাদটি অত্যন্ত মানহানিকর, শতভাগ মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্যপ্রণোদিত। আমি উক্ত বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //