যশোরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

যশোরে মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার অভিযুক্ত আসামি প্রধান শিক্ষককে গতকাল মঙ্গলবার (১৯ মার্চ) গভীর রাতে ঝালকাঠি থেকে আটক করেছে র‌্যাব। ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত শাহাদাৎ হোসেন যশোর শহরের আরবপুর পাওয়ার হাউজ এলাকার মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক।

যশোর র‌্যাব-৬ অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন একপ্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানান, আটক শাহাদাৎ হোসেন তার পরিবার নিয়ে মাদ্রাসায় বসবাস করেন। তার স্ত্রীর অনুপস্থিতে মাদ্রাসার (১২ বছর বয়সী) ওই ছাত্রীকে গত ৮ মার্চ দুপুরে বাসায় ডেকে নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের এই কথা কাউকে বললে তাকে হত্যা করা হবে বলে ভয় দেখাতেন ওই  শিক্ষক।

পরবর্তীতে ওই ছাত্রী বিষয়টি তার মাকে জানালে তিনি মাদ্রাসার অন্যান্য শিক্ষকদের সাথে আলোচনা করে যশোর  কোতোয়ালী থানায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন আত্মগোপনে চলে যান। এরপর র‌্যাব আসামিকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

গতকাল মঙ্গলবার গভীর রাতে শাহাদাৎ হোসেনকে ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে র‌্যাব। আজ বুধবার (২০ মার্চ) দুপুরে তাকে যশোর কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //