যশোরে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেপ্তার ৭

যশোরে ডিবি পুলিশ পরিচয়ে টাকাসহ দুই কাঁচামাল ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকার মধ্যে কিছু টাকা উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) যশোর ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গত ১৬ মার্চ ঢাকা থেকে যশোরের দুই ব্যবসায়ী সোহাগ হোসেন ও হাবিবুর রহমান সবজি বিক্রি করে যাত্রীবাহী বাসযোগে যশোরে আসছিলেন। এসময় তারা যশোরের চাঁচড়া এলাকার যশোর বেনাপোল সড়কের তরিকুল ইসলামের বাড়ির সামনে পৌঁছালে ডিবি পুলিশ পরিচয় দেওয়া অপহরণকারী চক্রের একটি দল তাদেরকে যাত্রীবাহী বাস থেকে নামিয়ে প্রাইভেটকারে তুলে যশোরের কেশবপুরের দিকে চলে যায়। তারা এসময় ব্যবসায়ীদের কাছে থাকা সাড়ে ৪ লাখ টাকা কেড়ে নিয়ে ব্যবসায়ীদের কেশবপুরে ফেলে রেখে পালিয়ে যান।

এ বিষয়ে দুই ব্যবসায়ী যশোর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ও ঘটনাস্থলের সিসিফুটেজ নিয়ে তদন্ত করে ঘটনার সাথে জড়িত অপহরণকারী চক্রের সাতজনকে যশোর ডিবি পুলিশ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- হারুন অর রশিদ (৩৩), পিয়াস হাসান (২৪), ইশতিয়াক আহমেদ (২৪), রাশেদ হাওলাদার (২৮), সোহেল আহমেদ বাবু (৩২), উজ্জ্বল হোসেন (৩০) হাফিজুর রহমানকে (৩২)। এসময় তাদের কাছ থেকে নগদ দুই লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় মামলা দিয়ে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //