রাঙ্গামাটিতে ৪ বছরের শিশুকে ধর্ষণ, আসামি কারাগারে

রাঙ্গামাটির বরকল উপজেলার সুবলং ইউনিয়নে আপন ফুফার বিরুদ্ধে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে উঠেছে। এ ঘটনায় আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আজ শনিবার (২৩ মার্চ) সকালে বরকল থানা পুলিশ মো. ইউছুফ হাওলাদারকে (৪১) আদালতে সোপর্দ করলে রাঙ্গামাটির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার পারভীন আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা গেছে, ধর্ষণে অভিযুক্ত মো. ইউছুফ হাওলাদার (৪১) জেলার বরকল উপজেলার সুবলং ইউনিয়নের বাসিন্দা। ইউছুফ চার বছরের ওই শিশুর সম্পর্কে আপন ফুফা হন। তিনি বৈবাহিক সূত্রে ওই বাড়িতেই ঘর জামাই হিসেবে বসবাস করে আসছেন।

এজাহারে মামলার বাদী ও শিশুর মা উল্লেখ করেন, ননদের স্বামী ইউছুফ হাওলাদার গত ২১ মার্চ সকালে তার চার বছরের শিশুকে কন্যাকে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করেন। ওইদিন দুপুরে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে শিশুটিকে আনা হলে ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে জানায় আমার মেয়ে ধর্ষণের শিকার হয়েছেন এবং আমাদের পুলিশি ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন।

এ ঘটনায় আসামিকে গ্রেপ্তারের পর শনিবার সকালে রাঙ্গামাটি চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে বরকল থানা পুলিশ। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এবং বরকল থানার এসআই মোহাম্মদ আবুল হাসানাত বলেন, ‘উপজেলার সুবলং ইউনিয়নে চার বছরের এক শিশুকে তার আপন ফুফা ধর্ষণ করেছে। এ ঘটনায় আমরা আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি। বিজ্ঞ আদালত আসামিকে কারাগারে পাঠিয়েছেন।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //