ধামরাইয়ে পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু

ঢাকার ধামরাইয়ে ইউপি চেয়ারম্যানের কাটা ছোট গর্তের পানিতে পরে ইয়াসিন হোসেন (৫) ও হাকিম (৩) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (২৪ মার্চ) দুপুরের দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের খাতরা গ্রামে এমন ঘটনা ঘটে।

ইয়াসিন ও হাকিম আব্দুল মালেক ও সালমা বেগমের দুই ছেলে। মালেক পাবনা জেলার বাসিন্দা। তিনি খাতরা এলাকার আয়নাল হকের বাড়ির ভাড়াটিয়া। আব্দুল মালেক ইট ভাঙার কাজ করেন।

সরজমিনে জানা যায়, কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান তার বাড়ির দক্ষিণ পাশে রাস্তার পাশ থেকে মাটি কেটে ডোবা তৈরি করে রেখেছে। গতকাল শনিবার (২৩ মার্চ) রাতে প্রচণ্ড বৃষ্টিতে সেই গর্ত ভরে যায়। আজ রবিবার দুপুরের দিকে ইয়াসিন ও হাকিম খেলতে গেলে সেই ডোবার পানিতে পড়ে যান। দীর্ঘ সময় ইয়াসিন ও হাকিমকে না পেয়ে তাদের মা সালমা বেগম খুঁজতে থাকেন। পরে স্থানীয়দের কাছ থেকে জানতে পারেন তার দুই ছেলে লুৎফর চেয়ারম্যানের ডোবায় পরে গেছে। স্থানীয়দের সাহায্যে ইয়াসিন ও হাকিমকে পানি থেকে উদ্ধার করা হলেও অনেক আগেই তারা দুই ভাই  মারা যান।

বাবা আব্দুল মালেক বলেন, খেলার সময় ছোট ছেলে হাকিম চেয়ারম্যানের তৈরি গর্তে পরে যান। তাকে বাঁচাতে বড় ছেলে এগিয়ে গেলে সেও ওই গর্তের পানিতে পরে মারা যান। মা সালমা বেগম বারবার কান্নায় ভেঙে পড়ছেন। এ ঘটনায় এলাকায় শোকের মাতম বইছে  

তবে এ বিষয়ে কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমানকে বিষয়টি সম্পর্কে জানতে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //