ধামরাইয়ে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

ঢাকার ধামরাইয়ে গর্তের পানিতে পড়ে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত শিশু ইয়াসিন (৫) ও হাফিজ (৪) আপন দুই ভাই।

গতকাল রবিবার (২৪ মার্চ) বেলা ২টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের খাতরা এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত দুই শিশু ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের খাতরা এলাকার আব্দুল মালেকের ছেলে। আব্দুল মালেক ওই এলাকায় আনোয়ার হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে স্ত্রী ও দুই সন্তানসহ ভাড়া বাসায় থেকে ইট ভাঙার কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই এলাকার একটি সড়কের পাশে গত কয়েক দিন আগে মাটি কাটায় একটি গর্ত খোঁড়েন জমির মালিক। শনিবার রাতের বৃষ্টিতে গর্তে পানি জমে। রবিবার দুপুরের দিকে খেলতে গিয়ে ওই গর্তে পড়ে যায় দুই শিশু। দীর্ঘ সময় দুই সন্তানকে না পেয়ে তাদের খুঁজতে গিয়ে মা জানতে পারেন তারা ডোবায় পরে গেছে। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

শিশুদের বাবা আব্দুল মালেক বলেন, খেলার সময় ছোট ছেলে হাকিম গর্তে পরে যায়। তাকে বাঁচাতে বড় ছেলে এগিয়ে গেলে সেও ওই গর্তের পানিতে পরে মারা যায়।

দুই সহোদরের মৃত্যুতে এলাকায় শোকের মাতম বইছে।

কুল্লা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. বোরহান উদ্দিন বলেন, দুপুরের দিকে বাড়ির পাশে খেলার সময় একটি গর্তে পড়ে ডুবে তাদের মৃত্যু হয়। তারা আপন দুই ভাই। তাদের বাবা এখানে একটি বাড়িতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন সিকদার বলেন, মরদেহ দুইটি উদ্ধার করা হয়েছে। সুরতহাল করা হচ্ছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //