কালীগঞ্জ পৌরসভার মেয়রসহ ১৪ জনের নামে মামলা

ঝিনাইদহের কালীগঞ্জে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের ভাগ্নে টিপু সুলতানকে মারধরের অভিযোগে পৌরসভার মেয়র আশরাফুল আলমসহ ১৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

আজ সোমবার (২৫ মার্চ) দুপুরে কালীগঞ্জ থানায় হাজির হয়ে মামলাটি করেন বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের ছোট বোন রিজিয়া বেগম। জানা যায়, তুচ্ছ ঘটনায় মারধরের শিকার টিপুর ডান পা ভেঙ্গে গেছে। আহত টিপু বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে। টিপু প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী কাম টাইপিস্ট পদে কর্মরত।

মামলার অন্য আসামিরা হলেন- পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর রুবেল হোসেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ, মেয়রের ছোট ভাই সোহান বাবু, মেয়রের ভাগ্নে সবুজ হোসেন, ইরফান রাজা রুকু, জাবেদ হোসেন জুয়েল, মুরাদ জোয়ার্দার বাবলু, শিহাব হোসেন, সুমন হোসেন, সাগর হোসেন, কামরান হোসেন, জুয়েল হোসেন, উজ্জল দাস। মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ১০/১৫ জনকে।    

মামলার এজাহারে বাদী রিজিয়া বেগম উল্লেখ করেছেন, গত ২৫ ডিসেম্বর তার স্বামী মারা যান। চাকরির সুবাদে তারা মোবারকগঞ্জ সুগার মিলের কলোনীতে থাকেন। শুক্রবার ও শনিবার সরকারি ছুটি থাকায় তার বড় ছেলে টিপু মায়ের সাথে দেখা করতে বাড়িতে আসেন। শুক্রবার দুপুরে জুমার নামাজ আদায় করে কালীগঞ্জ শহরের চায়না বেডিং এন্ড কটন শপে পাপস কিনতে যান। সামনে জায়গা না থাকায় রাস্তার এক পাশে মোটরসাইকেল রেখে দোকানে যান টিপু। এসময় পৌরসভার মেয়র আশরাফুল আলম ঘটনাস্থলে গিয়ে এই মোটরসাইকেল কার জানতে চান। টিপু দোকন থেকে বেরিয়ে এসে বলে আমার। এসময় মেয়র অকথ্য ভাষায় গালিগালজ করেন। তখন টিপু এর প্রতিবাদ করেন। তখন মেয়র আশরাফুল আলম ও তার সাথে থাকা ২নং ওয়ার্ডের কাউন্সিলর রুবেল হোসেন টিপুকে মারধর শুরু করেন। পরে সেখানে মেয়রের ভাই-ভাগ্নেসহ  অনেকেই তাকে মারধর করেন।

এ বিষয়ে জানতে পৌর মেয়র আশরাফুল আলমের মোবাইলে ফোন দিলে বন্ধ পাওয়া গেছে।

কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, এ ঘটনায় রিজিয়া বেগম নামে এক নারী বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //