চকরিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

কক্সবাজারের চকরিয়ায় আব্দুর রহমান নামের এক যুবককে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আবদুর রহমান (৩৬) চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটের পূর্ব ডুমখালী এলাকার বাসিন্দা।

গতকাল সোমবার (২৫ মার্চ) সন্ধ্যার দিকে পূর্ব ডুমখালীর রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, আবদুর রহমান ইফতারের আগে মালুমঘাট স্টেশনে বাজার করছিলেন। এসময় কয়েকজন ব্যক্তি অস্ত্রের মুখে আবদুর রহমানকে তুলে নিয়ে যান। পরে ডুমখালী এলাকার রেললাইনের কাছে নিয়ে গিয়ে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত আবদুর রহমান একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন। ২০২২ সালের (২৩ মে) আমির হোসেন নামের এক ব্যক্তিকে গুলি করে ও পিটিয়ে হত্যার ঘটনায় মামলাটি করা হয়। ওই হত্যাকাণ্ডের জেরে আবদুর রহমানকে হত্যা করা হয়েছে বলে ধারণা স্থানীয়দের। 

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, মালুমঘাট স্টেশন থেকে প্রকাশ্যে অস্ত্রের মুখে জিম্মি করে আবদুর রহমানকে তুলে নিয়ে ছুরিকাঘাতে ও পিটিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষের লোকজন। ধারণা করা হচ্ছে, আমির হোসেন হত্যার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন আবদুর রহমানকে হত্যা করেছেন। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //