মদ পান করে নদী পার হতে গিয়ে...

শেরপুরের নালিতাবাড়ীতে মদ পান করে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (৩১ মার্চ) সকালে ওই নদী থেকে নালিতাবাড়ী থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত বশির আলী (৪৫) উপজেলার রামচন্দ্রকূড়া ইউনিয়নের কালাকুমা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, শনিবার রাত ১১ টার দিকে বশির আলী নাকুগাঁও স্থল বন্দর এলাকায় মদ পান করে বাড়ি ফিরছিলেন। এসময় তার বাড়ি যেতে স্থানীয় ভোগাই নদী পার হতে গিয়ে পানিতে পড়ে যান। পরে আশপাশের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে খুঁজে পায়নি।

এরপর আজ রবিবার সকালে নালিতাবাড়ী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের একটি ইউনিট অনেক খোঁজাখুঁজি করে ভোগাই নদীর উপর ব্রিজের কাছাকাছি নদীর বুক থেকে বালু উত্তোলন করা একটি খাদের ভিতর থেকে বশির আলীর মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, বসির আলী প্রায় প্রতি দিনই মদ পান করে এভাবেই নদী পার হয়ে বাড়ি যেতেন। অথচ যেখান থেকে তিনি নদী পার হতেন ওই স্থান থেকে প্রায় ২০০ ফিট দূরেই পাকা ব্রিজ রয়েছে। কিন্তু তিনি ব্রিজ দিয়ে নদী পার না হয়ে নিয়মিত নদীর হাঁটু পানি ভেঙ্গে বাড়ি যেতেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া জানায়, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //