শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা

নেত্রকোণা জেলার দুর্গাপুরে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক আদিবাসী ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। আজ মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলের দিকে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত মো. ইব্রাহিম (৩৫) দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, গতকাল সোমবার (২ এপ্রিল) বিকেলের দিকে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে রাতে থানায় মামলা করেন।

ভুক্তভোগীর বাবা জানান, তিনি কাজে বাহিরে ছিলেন। বিকেলে তার স্ত্রী বাড়ির পাশের খেত যান ছাগল আনার জন্য। ওই সময় বাড়িতে তার মেয়ে একা ছিল। এ সুযোগে প্রতিবেশী ইব্রাহিম বাড়িতে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। মেয়ের চিৎকার শুনে তার মা খেত থেকে দৌড়ে বাড়িতে আসলে ইব্রাহিম ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

তিনি আরও জানান, আমি বাড়ি ফিরে মেয়ে ও আমার স্ত্রীর কাছে ঘটনা শুনে এলাকার লোকজনদের জানিয়ে তারপর থানায় অভিযোগ দায়ের করেছি। আমি এর সঠিক বিচার চাই। 

এ ব্যাপারে জানতে চাইলে নেত্রকোণা জেলার দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ আলম জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার লোকজনের সাথে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ভুক্তভোগী ও তার বাবা থানায় এসে অভিযোগ দায়ের করার পর মামলা রেকর্ডভুক্ত করা হয়েছে। অভিযুক্ত ইব্রাহিমকে গ্রেপ্তার করার জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //