লক্ষ্মীপুর কারাগারে হত্যা মামলার সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু

লক্ষ্মীপুরে জেলা কারাগারে বেলায়েত হোসেন ভূঁইয়া (৭০) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। তিনি নিজের পালক পুত্র হত্যা মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

গতকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত পোনে ৯টার দিকে ওই কয়েদিকে কারাগার থেকে সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত বেলায়েত হোসেন ভূঁইয়া জেলার রায়পুর উপজেলার মধুপুর গ্রামের হেদায়েত উল্যা ভূঁইয়ার ছেলে।

জেলা কারাগার সূত্রে জানা যায়, কয়েদি বেলায়েত হোসেন ভূঁইয়া নিজের পালিত পুত্রকে হত্যা মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত হন। ২০২২ সালের ১৪ সেপ্টেম্বর তাকে জেলা কারাগারে পাঠায় আদালত।

জেলা কারাগারের ডেপুটি জেলার শাখাওয়াত হোসেন জানান, কয়েদি বেলায়েত হোসেন ভূঁইয়া দীর্ঘদিন প্যারালাইসিস ও শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন। অসুস্থতার কারণে জেলা কারাগারের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক কয়েদি বেলায়েতকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে মেডিকেল অফিসার ডা. শামিম মোহাম্মদ আফজাল জানান, কারারক্ষীরা বেলায়েত নামে একজন কয়েদিকে সদর হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আনার আগেই কয়েদির মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //