হেরোইনসহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেপ্তার

হেরোইনসহ নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু রায়হান প্রবানকে (৩২) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার সহযোগী তফসির খানকেও (২৫) গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় মামলা দিয়ে আজ শুক্রবার (৫ এপ্রিল) সকালে তাকে নেত্রকোণা জেলা আদালতে পাঠানো হয়। এরআগে বৃহস্পতিবার বিকালে জেলার বারহাট্টা উপজেলার গোপালপুর বাজার এলাকায় থেকে তাকে এক গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়।

নেত্রকোণা ডিবি পুলিশের ওসি (পূর্ব) মো. সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আবু রায়হান প্রবান নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার মাঘান-শিয়াধার ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে আছেন। প্রবান ও তার পরিবার মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া এলাকায় বসবাস করেন।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের এসআই মো. সাদ্দাম হোসেন বলেন, গোপন সংবাদে বারহাট্টা উপজেলার গোপালপুর বাজারে অভিযান চালানো হয়। পরে জনসম্মুখে প্রবানের শরীর তল্লাশি করে এক গ্রাম হেরোইন পাওয়া যায়। এসময় তার সহযোগী তফসির খানকে গ্রেপ্তার করা হয়।

ডিবির ওসি মো. সাইদুর রহমান বলেন, এ ঘটনায় মাদক আইনে মামলা দিয়ে সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়। 

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন বলেন, ছাত্রলীগে মাদকসেবী ও কোনো সন্ত্রাসীর জায়গা হবে না। প্রবানের বিরুদ্ধে আজই সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে। 

উল্লেখ্য বিভিন্ন সূত্রে জানা গেছে, গত বছরের ১০ জুলাই ১০ পিস ইয়াবা ও এক গ্রাম হেরোইনসহ প্রবানকে গ্রেপ্তার করেছিল পুলিশ। ওই ঘটনায় জেলহাজত খাটলেও তার বিরুদ্ধে কোনো সাংগঠনিক ব্যবস্থা নেয়নি ছাত্রলীগ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //