যশোরে চলন্ত অ্যাম্বুলেন্সে আগুন

যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুরে চলন্ত অ্যাম্বুলেন্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণে নেয়।

আজ শনিবার ( ৬ এপ্রিল) বেলা ১১টার দিকে ওই সড়কের একটি বেসরকারি সার গোডাউনের সামনে এই ঘটনা ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের (দমকল বাহিনীর) দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় সড়কে শত শত যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। পুলিশের একাধিক টিম প্রায় এক ঘণ্টা চেষ্টার পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

পুলিশ জানায়, বাহাদুরপুর থেকে খুলনা মেডিক্যাল কলেজের একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো- ছ-৭১-০৮৬৯) যশোর শহরের দিকে যাচ্ছিল। হঠাৎ করেই তাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দুইপাশের মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. আজিজুল হক বলেন, ইঞ্জিনে ত্রুটির কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খুলনা মেডিক্যাল কলেজের এই অ্যাম্বুলেন্সটি নতুন। শুধু ড্রাইভার একা ছিলেন। পরীক্ষামূলকভাবে তিনি গাড়িটি চালাচ্ছিলেন।

ইছালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে যাই। পরপরই ফায়ার সার্ভিসের লোকজন আসে। শুনেছি মাইক্রোবাসটি খুলনা মেডিক্যাল কলেজের এবং গ্যাসচালিত।

পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে যায়। জানমালের কোনো ক্ষতি হয়নি। পরিস্থিতি এখন স্বাভাবিক। যানবাহন চলাচল স্বাভাবিক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //