নাটোরে ঘাস কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১

নাটোরে লালপুরে দুড়দুড়ীয়া ইউনিয়নের পাইকপাড়ায় জমিতে ঘাস কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত মো. কামরুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা হয়েছেন। এ  ঘটনায় আহত সাতজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শনিবার (৬ এপ্রিল) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার দুড়দুড়ীয়া ইউনিয়নের উত্তর পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ।

নিহত মো. কামরুল ইসলাম (৪০) মৃত আব্দুর রহিমের ছেলে। আহতরা হলেন- মৃত আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন (৫০), তার ছেলে সবুজ (২৫), মৃত বাহার উদ্দিনের ছেলে ইনছার (৭০) ও তার ছেলে মন্টু (৪০), বাবলু (৫০), আমিনুল ইসলামের ছেলে তারিক (২০), বাবুলের ছেলে বিপ্লব (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লালপুরে পাইকপাড়া গ্রামে চাচাতো ভাই কামালের জমিতে লাগানো ঘাস কাটেন কামরুল হাসান। এ ঘাস কাটাকে কেন্দ্র করে দুজন তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে কামরুল হাসান গুরুতর আহত হন। তাকে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে আজ শনিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুল হাসানের মৃত্যু হয়।

ওসি নাছিম আহমেদ বলেন, পারিবারিক দ্বন্দ্বে আহত একজন মারা গেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //