পাওনা টাকা আদায়ে বিশেষ অফার দিলেন পুলিশ কর্মকর্তা

কিশোরগঞ্জ মডেল থানায় কর্মরত সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আল আমীন তার পাওনা টাকা আদায় করতে বিশেষ এক অফার দিয়েছেন।

পাওনাদারদের উদ্দেশ্যে ফেসবুকে তিনি লেখেন, আমার পাওনা টাকাগুলো পরিশোধ করলে এই ঈদে পাবেন আকর্ষণীয় পাঞ্জাবি। পাঞ্জাবির মূল্য হবে ১৫০০ প্লাস। এমন স্ট্যাটাস দেওয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে এটি।

ফেসবুকের এমন স্ট্যাটাসের ব্যাপারে জানতে কথা হয় কিশোরগঞ্জ মডেল থানায় কর্মরত সাব ইন্সপেক্টর মো. আল আমীনের সাথে। তিনি জানান, প্রায় দীর্ঘদিন আগে তিনি প্রায় দশজন ব্যক্তিকে তাদের অভাব এবং বিভিন্ন দায় মেটাতে সাড়ে ৪ লাখ টাকা ধার দিয়েছেন। কিন্তু সেই টাকা অনেকদিন পরও কেউ ফেরত দিচ্ছেন না। তাই দেনাদারদের টাকাগুলো পাওয়ার আশায় তাদের জন্য এই বিশেষ পাঞ্জাবির অফারটি দিয়েছেন তিনি।

এ বিষয়ে সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আল আমী আরো বলেন সাড়ে ৪ লাখ টাকার মধ্যে আমার দুজন আত্মীয় রয়েছে বাকি ৮ জনের কেউ কেউ আমার মত পুলিশ সদস্য এবং সাধারণ মানুষও রয়েছে।

ঈদকে সামনে রেখে সবারই টাকার প্রয়োজন। তাই আমি দেনাদারকে টাকা পরিশোধে উৎসাহিত করার জন্য ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়েছি। যাতে তারা খুশি মনে আমার টাকাগুলো পরিশোধ করতে আগ্রহী হন। 

তবে কোন দেনাদার এর নাম জানায়নি কিশোরগঞ্জ মডেল থানায় কর্মরত সাব ইন্সপেক্টর মো. আল আমী। তিনি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার বাসিন্দা। চাকুরির সুবাদে কিশোরগঞ্জ জেলা স্ত্রীকে নিয়ে বসবাস করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //