প্রেমে বাধা দেওয়ায় কলেজছাত্রীর ‘আত্মহত্যা’

জামালপুরের সরিষাবাড়ীতে মোবাইলে প্রেমিকের সঙ্গে কথা বলতে নিষেধ করায় বাবার ওপর অভিমান করে বর্ষা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে।

আজ শনিবার (৬ এপ্রিল) বিকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর গ্রামের নিজবাড়ির পার্শ্বে আমগাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষার্থী একই গ্রামের প্রাক্তন ইউপি সদস্য মো. রঞ্জুর মেয়ে। সে পার্শ্ববর্তী মুশুদ্দি কলেজের একাদশ শ্রেণিতে অধ্যয়ন করতো।

স্থানীয়রা সূত্র জানান, বর্ষা আক্তার ও একই গ্রামের সুরুজ মিয়ার ছেলের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। উভয়ে মুঠোফোনে নিয়মিত কথা বলায় বিষয়টি জানাজনি হয়ে যায়। শুক্রবার রাতে বর্ষা মুঠোফোনে কথা বলা অবস্থায় টের পেয়ে বর্ষাকে বকা দেয় তার বাবা। একপর্যায়ে তিনি মেয়েকে মারধর করে মোবাইল ভেঙে ফেলেন। এরপর বাবা-মার ওপর অভিমান করে বর্ষা। শনিবার দুপুরে সবার অজান্তে বর্ষা বাড়ির পাশে আমগাছের সাথে ফাঁস দেয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, মোবাইল ফোন নিয়ে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে মেয়েটি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে বিকেলে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //