চাঁদপুরে দুই শিশুসন্তান নিয়ে মায়ের আত্মহত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূ তার দুই শিশুসন্তান নিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলার চরম দুঃখিয়া পশ্চিম ইউনিয়নের পূর্ব লাড়ুয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

গৃহবধূ সীমার (২৬) দুই সন্তান হলো চার বছর বয়সী আরিফা ও দুই বছরের আরিয়া। তাদের বাবা আরিফ হোসেন রাঢ়ি ফেব্রুয়ারি মাসে দুবাই থেকে দেশে ফেরেন।

 প্রাথমিকভাবে জানা গেছে, স্বামী ও স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। এ কারণে স্ত্রী সীমা আক্তার সন্তানদের নিয়ে আত্মহননের পথ বেছে নেন। তবে ঘটনার সময় স্বামী আরিফ রাঢ়ি বাড়ির বাইরে ছিলেন। স্ত্রী ও সন্তানদের এমন মৃত্যু নিয়ে কোনো কথা বলতে রাজি হননি আরিফ হোসেন রাঢ়ি।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.সাইদুল ইসলাম জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করেছি। 

ঘটনাস্থল পরিদর্শন করে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) রাশেদুল হক চৌধুরী জানান, সন্তানদের নিয়ে গৃহবধূ সীমা আক্তার আত্মহত্যা করেছেন। প্রাথমিকভাবে এমনটা নিশ্চিত হওয়া গেছে। তবে তার মৃত্যু নিয়ে অভিযোগ পেলে পুলিশ অবশ্যই আইনগত ব্যবস্থা নেবে। 

এদিকে পুলিশ এরই মধ্যে স্বামী আরিফ হোসেন রাঢ়িকে জিজ্ঞাসাবদের জন্য আটক করেছে।

সংশ্লিষ্ট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে ঘটনাস্থল পরিদর্শন করে জানান, থানা পুলিশের সঙ্গে ডিবি, সিআইডি ও পিবিআই তদন্ত শুরু করেছে। গৃহবধূ সীমা আক্তারকে আত্মহত্যায় প্ররোচিত করা হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গেছে, পাঁচ বছর আগে পাশের হাইমচর উপজেলার আলগী বাজার এলাকার সীমা আক্তারকে বিয়ে করেন ফরিদগঞ্জ উপজেলার পূর্ব লাড়ুয়া গ্রামের আরিফ হোসেন রাঢ়ি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //