নওগাঁয় ঈদ আনন্দে মদপান, প্রাণ গেল ৩ বন্ধুর

নওগাঁর মান্দায় বাংলা মদপানে বিষক্রিয়ায় তিন বন্ধু মারা যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরো একজন গুরুত্বর অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলায় ভারশোঁ ইউনিয়নের বিল উত্তরাইলে তালতলিতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুরিয়া গ্রামের আক্কাস আলীর ছেলে সারিকুল ইসলাম (১৮), রশিদের ছেলে আশিক (১৮) ও প্রসাদপুর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নিশাত (১৭)। তবে আহত অপরজন রাজশাহী থাকায় তার নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

জানা গেছে- ঈদকে কেন্দ্র করে দারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নিশাত পাকুরিয়া গ্রামে বন্ধুদের সাথে দেখা করতে যায়। এসময় সারিকুল ইসলাম, আশিক ও নিশাতসহ কয়েকজন উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল উথরাইল বিলের তালতলিতে বাংলা মদের সাথে কিছু মিশিয়ে পান করে বলে জানা যায়। এতে বিষক্রিয়ায় ঘটনা স্থলেই তিনজন মারা যান। অপর জন গুরুতর আহত হওয়ায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আনন্দ কুমার বলেন, বিকেল সাড়ে ৫টায় যখন দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয় তার আগেই মারা গেছেন। আর অপর জনকে নিয়ে আসা হয়নি। তবে শুনেছি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। 

মান্দার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোজাম্মেল হক তিনজনকে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাংলা মদপানে বিষক্রিয়ায় এমনটা হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হবে। দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //