খুলনায় আ.লীগ-যুবলীগের ২ নেতা গুলিবিদ্ধ

খুলনার ফুলতলা উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা হেদায়েত হোসেন লিটু ও দামোদর ইউনিয়ন যুবলীগের সভাপতি খায়রুজ্জামান সজিব ভূঁইয়া সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। 

আজ শুক্রবার (১২ এপ্রিল) রাত ৯টার দিকে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত লিটুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং সজিবকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনার ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা লিটু, যুবলীগ নেতা সজিব ও তাদের সহযোগী নাসিম মোল্লা শুক্রবার রাত ৯টার দিকে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার মোস্তাকের চায়ের দোকানে বসে ছিলেন। এসময় ২ থেকে ৩ জনের সন্ত্রাসী দল এসে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয়ে লিটু ও সজিব আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, গুলিবিদ্ধ ২ জনকে দ্রুত খুলনার দুটি হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন। ২ জনেরই পেটে গুলি লেগেছে। এর মধ্যে লিটুর অবস্থা আশঙ্কাজনক।

অভয়নগর থানা পুলিশ জানায়, লিটু সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর এবং ইতোপূর্বে সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। ঘটনাস্থল থেকে পুলিশ পিস্তলের ৫ রাউন্ড তাজা গুলি ও ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //