সাতক্ষীরায় এমপির গাড়িতে হামলা, যুবক আটক

সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালীগঞ্জের একাংশ) আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলনের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ আহত হন। এ ঘটনায় পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

গতকাল শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে সাতক্ষীরার শ্যামনগর পৌরসভা এলাকার গোডাউন মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, সংসদ সদস্য আতাউল হক দোলন ও তার সফর সঙ্গীরা পৌরসভা এলাকার গোডাউন মোড় জামে মসজিদে এশার নামাজ আদায় শেষে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশভোজের উদ্দেশ্যে রওনা হন। এসময় এমপি দোলন তার গাড়িতে ছিলেন না। তিনি ঘটনার ১০ মিনিট আগে মোটরসাইকেলে জরুরি কাজে শ্যামনগরে আসেন। গাড়িতে তার ড্রাইভার রহমত আলী, ব্যক্তিগত সহকারী শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ ও আব্দুল্লাহ আল হাবীব ছিলেন। পথে গোডাউন মোড়ের কাছে পৌঁছালে এক যুবক এমপির গাড়িতে ইট নিক্ষেপ করে। এতে গাড়ির গ্লাস ভেঙে যায় এবং ইটের আঘাতে উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ আহত হন।

এমপি আতাউল হক দোলন গণমাধ্যমকে জানান, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। এতে আমার সফর সঙ্গী উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়েছেন। তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে কারা হামলার সঙ্গে জড়িত সে প্রসঙ্গে তিনি কিছু জানাতে পারেননি।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে বাবু কাপালীকে (২৫) আটক করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //