নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ: মাইক্রোবাস জব্দ, অস্ত্র উদ্ধার

নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশাকে অপহরণে ব্যবহৃত মাক্রোবাসটি জব্দ ও অস্ত্র উদ্ধার করেছে ডিবি পুলিশ।

একই সঙ্গে আটক করা হয়েছে আতাউর রহমান নামে একজনকে। এছাড়া মাইক্রেবাসটি থেকে উদ্ধার করা হয়েছে ৩টি চাপাতি, ১টি বার্মিজ কাটার, ২টি রামদা, ২টি স্টিলের পাইপসহ চেয়ারম্যান পদের অপর প্রার্থী আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেলের নির্বাচনী পোস্টার।

নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাদাদ বলেন, ডিবি পুলিশের সদস্যরা অপহরণের সঙ্গে জড়িত আতাউরকে শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় সিংড়া উপজেলার চকপুর থেকে গ্রেপ্তার করেন। আতাউরের স্বীকারোক্তি অনুযায়ী তার গ্যারেজ থেকে উদ্ধার করা হয় (ঢাকা মেট্রো -চ-৫৬৫৩৯৫) নম্বরের মাইক্রোবাসটি।

গত ১৫ এপ্রিল নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের ভেতর থেকে দেলোয়ার হোসেনকে মারধর করতে করতে একটি কালো মাইক্রোবাসে তুলে নেওয়া হয়। বিকেল পাঁচটার কিছু পরে দুর্বৃত্তরা তাকে মুমূর্ষু অবস্থায় সিংড়ার কলম ইউনিয়নের পারসাঐল গ্রামে ফেলে রেখে যায়। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় ১৬ এপ্রিল দেলোয়ারের ভাই মজিবুর রহমান বাদী হয়ে নাটোর সদর থানায় অজ্ঞাতদের অভিযুক্ত করে রাতে মামলা করেন।

এদিনই পুলিশ অপহরণের সঙ্গে জড়িত সিংড়া উপজেলার হারোবাড়িয়া এলাকার নাজমুল হক বাবু ও কৃষ্ণপুর এলাকার সুমনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সুমন এদিন আদালতে ১৬৪ ধারায় আদালতে বলেন দেলোয়ারের একমাত্র প্রতিদ্বন্দ্বী আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেলের নির্দেশে অপহরণ ও নির্যাতন করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //