টেকনাফে সিএনজি থামিয়ে পল্লী চিকিৎসকসহ ২ জনকে অপহরণ

কক্সবাজারের টেকনাফে সিএনজি অটোরিকশা থামিয়ে পল্লী চিকিৎসকসহ দুইজনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর ঢালার মুখে এ ঘটনা ঘটে।

অপহৃত দুই জনের একজন হলেন উখিয়ার থাইংখালী এলাকার জাকের হোসেনের পুত্র জহির উদ্দিন (৫২)। অপরজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

অপহরণের শিকার জহির উদ্দিনের ছোট ভাই সাংবাদিক কমরুদ্দিন মুকুল জানান, তার ভাই প্রতিদিনের মতো চেম্বার শেষ করে একটি জরুরি কাজে বাড়ি ফিরছিলেন। তার সাথে একজন যাত্রীও ছিলেন। পথিমধ্যে শামলাপুর ঢালায় আসলে ডাকাতদল তাদের অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের দিকে নিয়ে যায়। পরে সিএনজি ড্রাইভার বিষয়টি পরিবারকে জানায়। এরপর থেকে তাদের আর কোন খোঁজ পাওয়া যায়নি।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, শামলাপুর ঢালার মুখ এটি রাতের জন্যে খুবই ভয়ংকর রোড়। মানুষ দিনে এই রাস্তা দিয়ে চলাচল করতে ভয় পান। এটি যখন বিপদজনক এরিয়া, রাতে এই সড়ক ব্যবহার করার ক্ষেত্রে মানুষের আরও সচেতন হওয়া দরকার। 

তিনি আরও বলেন, অপহরণের শিকার জহির উদ্দিনের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অপহৃতদের  উদ্ধারে কাজ শুরু হয়েছে। আশা করছি অতি দ্রুত তাদের উদ্ধার করা সম্ভব হবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //