যশোরে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ উদ্ধার

যশোরে নিখোঁজ ইজিবাইক চালক ইমনের (১৮) মরদেহ যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের সদুল্লাপুর ভৈরবের শাখা নদী কাটাখাল থেকে উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১১ টার দিকে পুলিশ তার বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে। প্রথমে মরদেহটি অজ্ঞাত হিসেবে উদ্ধার হওয়ার পর পিবিআই নিহতের পরিচয় শনাক্ত করেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইমনকে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করে দুর্বৃত্তরা। পরবর্তীতে ইমনের মরদেহ নদীতে ফেলে চলে যায়। ইমন যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ গ্রামের আবুল কালামের ছেলে।

নিহতর পিতা আবুল কালাম সাংবাদিকদের বলেন, গত ২৮ এপ্রিল ভোর ৬টায় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় ইমন। এরপর আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত মোবাইল ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়। তার সহকর্মীরা ইজিবাইক চালকরা দেখেছে ভাড়া নিয়ে বসুন্দিয়ার দিকে যেতে। তারপরে আর কেউ দেখিনি ইমনকে। এ ঘটনায় তারা অভয়নগর থানায় সাধারণ ডায়েরি করেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় নদীর পাড়ে এক যুবকের মরদেহ ভাসতে দেখে। এ বিষয়ে স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশের সহযোগিতায়, পিবিআই, ডিবিসহ একাধিক টিম ঘটনাস্থলে আসেন। পরবর্তীতে ফিঙ্গার প্রিন্ট ও ইমনের কাছে থাকা মোবাইলের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, গত ২৮ এপ্রিল নিখোঁজ হয় ইমন। এ ঘটনায় অভয়নগর থানায় জিডি করা হয়। পরবর্তীতে মঙ্গলবার সকালে লাশ উদ্ধার হয়। ইমনের পরিবারের সদস্যরা এসে পরিচয় শনাক্ত হয়। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাই করতে হত্যা করা হয়েছে ইমনকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //