ছবি নিয়ে দ্বন্দ্বের জেরে ছাত্রলীগ নেতাকে হত্যা

কক্সবাজারের টেকনাফে মোবাইলে ছবি আদান-প্রদানকে কেন্দ্র করে রাগিব শাহরিয়ার মুরাদ (২১) নামের এক ছাত্রলীগ নেতাকে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় তার বড় ভাই আব্দুল্লাহ আল মামুন গুরুতর আহত হয়েছেন। সোমবার (৬ মে) বিকেলে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে এই ঘটনা ঘটে।

নিহত মুরাদ টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার সিটি কলেজের ছাত্র। তার বাবা মোহাম্মদ সাইফুল্লাহ বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

নিহতের চাচা মিজবাউল আলম জানান, সোমবার বিকেলে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ছেপটখালী এলাকার রফিক ও আদিল পরিকল্পিতভাবে মুরাদকে বাজারে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেন। এ সময় ভাইকে বাঁচাতে গেলে মামুনকেও কুপিয়ে আহত করা হয়।

স্থানীয়রা জানিয়েছে, মুরাদের মোবাইলে রফিকের কিছু গোপন ছবি ছিল। সেই ছবিকে কেন্দ্র করে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। সোমবার বিকেলে শামলাপুর বাজারে এই ঘটনার মীমাংসা হওয়ার কথা ছিল। মীমাংসার জন্যে বাজারে গেলে মুরাদকে হত্যা করা হয়। 

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, নিহত ব্যক্তির সাথে অভিযুক্ত ব্যক্তির মোবাইলে ছবি আদান-প্রদানকে কেন্দ্র করে বিরোধ ছিল। এর জেরে আগেও তাদের মারামারি হয়েছে। এই ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্তরা। তাদের গ্রেফতারে অভিযান চলছে। 

এ বিষয়ে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আশিকুর রহমান বলেন, মুরাদের গলায় কোপের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //