সিরাজগঞ্জে তিনটি উপজেলায় চেয়ারম্যান পদে জয়ী হলেন যারা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে সিরাজগঞ্জের তিনটি উপজেলায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেছে রিটার্নিং অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম।

এ নির্বাচনে কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। খলিলুর রহমান সিরাজী (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫ হাজার ১৩১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (ঘোড়া) প্রতীকের আশরাফুল আলম পেয়েছেন ২৭ হাজার ৬৮৪ ভোট।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বেসরকারিভাবে ফলাফলে জয়লাভ করেছে মো. রিয়াজ উদ্দিন। তিনি (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৪৭ হাজার ৮০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাশেদ ইউসুফ (দোয়াত কলম) পেয়েছেন ৪৩ হাজার ৯৮৪ ভোট।

বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আমিনুল ইসলাম সরকার। তিনি (দোয়াত কলম) প্রতীক নিয়ে পেয়েছেন ৫৪ হাজার  ৮৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বদিউজ্জামান ফকির (মোটরসাইকেল) পেয়েছেন ৪৯ হাজার ৩৫৭ ভোট।

এর আগে বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) মাধ্যমে বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। দুই একটি অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে শেষ হয় ভোট গ্রহণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //