মাগুরা সদরে রানা আমির ওসমান, শ্রীপুরে শরিয়তউল্লাহ বিজয়ী

মাগুরার দুটি উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। মাগুরা সদর উপজেলায় ৮৩ হাজার ৫৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শেখ রেজাউল ইসলাম পেয়েছেন ৫০ হাজার ৮৬৩ ভোট।

শ্রীপুর উপজেলায় ৪৪ হাজার ৯৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ নেতা শরিয়তউল্লাহ মিয়া রাজন। নিকটতম প্রতিদ্বন্দ্বী শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতাসিম বিল্লাহ সংগ্রাম ভোট পেয়েছেন ২৯ হাজার ২৮১। 

মাগুরা সদরে ১২০টি ও শ্রীপুর উপজেলায় ৫৭টি কেন্দ্র ১২৪৪টি বুথে ভোট গ্রহণ হয়। সদর উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ২৩ হাজার ৫০৬ জন ও শ্রীপুর উপজেলায় ভোটার সংখ্যা ছিল ১ লাখ ৪৯ হাজার ৬৫২ জন। ভোটার উপস্থিতি ছিল প্রায় ৫০ শতাংশ। নিরাপত্তা ব্যবস্থা ছিল কঠোর। ভোট চলাকালে কোন বিশৃঙ্খল ঘটনা ঘটেনি। সদরের আমুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে একই ব্যক্তিকে চেয়ারম্যান পদের ২টি ব্যালট দেওয়ার অভিযোগে দিপিকা রানী নামে এক পোলিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়াসহ তার বুথের ভোট অন্য বুথে স্থানান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //