মোটরসাইকেল কিনে না দেওয়ায় তরুণের আত্মহত্যা

মোটরসাইকেল কিনে না দেয়ায় আরমান খান (১৬) নামে এক টিকটকার তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আরমান কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং গোবিনগরের অটোচালক হান্নান খানের ছেলে।

গতকাল রবিবার (১২ মে) সন্ধ্যায় নড়াইলের কালিয়া পৌরসভার গোবিন্দনগর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানান, আরমান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টিকটকে ভিডিও তৈরি করে আপলোড করত। অনেকেই তাকে ‘টিকটক আরমান’ নামে চিনতো। এর আগেও একবার মোটরসাইকেল কিনে না দেয়ায় আরমান বিষপান করায় তার বাবা তাকে মোটরসাইকেল কিনে দেন। তবে সেই মোটরসাইকেলটি পুরাতন হয়ে যাওয়ায় আবারও নতুন মোটরসাইকেল কিনে দেওয়ার দাবিতে বাবাকে চাপ দেয় আরমান। কিন্তু আরমানের বাবা নতুন মোটরসাইকেল কিনে না দেয়ায় রবিবার সন্ধ্যায় সাউন্ডবক্স চালিয়ে প্যান্টের বেল্ট খুলে ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

প্রতিবেশীসহ বিভিন্ন পেশার মানুষ বলেন, বর্তমানে টিকটক করার নামে অনেকে আজেবাজে কর্মকাণ্ড করে। পরিবারে অশান্তি সৃষ্টি করে। মোটরসাইকেলসহ অনেক জিনিসপত্র কিনে দেয়ার বায়না ধরে। অসহায় পরিবারের পক্ষে এসব জিনিসপত্র কিনে দেয়া সম্ভব হয়ে উঠে না। আমাদের আপসোস, মোটরসাইকেল কিনে না দেয়ায় আত্মহত্যা করতে হবে কেন? জীবনটাকে এতো তুচ্ছ মনে করে তরুণ প্রজন্ম তাদের ভবিষ্যৎ নষ্ট করে দিচ্ছে। এই খারাপ দিকে থেকে তরুণ প্রজন্মকে বেরিয়ে আসতে পরিবারসহ সবাইকে ইতিবাচক ভূমিকা পালন করতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //