মাগুরায় অস্ত্রসহ গ্রেপ্তার ২

মাগুরার শ্রীপুরের খামারপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে মিন্টু বিশ্বাস (৩৯) ও ইব্রাহিম বিশ্বাস (২৫) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

আজ বুধবার (১৫ মে) র‌্যাবের পক্ষ থেকে একটি লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে র‌্যাব-৬, সিপিসি-২ এর ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, মাগুরা জেলার শ্রীপুর থানাধীন কবরস্থান মোড়স্থ খামারপাড়া বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়ার লক্ষ্যে আভিযানিক দলটি ওই বাজার এলাকার বায়তুন নুর মসজিদের পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানকালে ঘটনাস্থল থেকে মিন্টু বিশ্বাস ও ইব্রাহিম বিশ্বাস নামে দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃতদের হেফাজত হতে ২টি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মিন্টু বিশ্বাস শ্রীপুর গ্রামের গোকুল বিশ্বাসের ছেলে ও ইব্রাহিম বিশ্বাস একই গ্রামের অহিদুল বিশ্বাসের ছেলে।

পরে র‌্যাব অস্ত্র ও জব্দকৃত আলামতসহ গ্রেপ্তারকৃতদের শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //