কক্সবাজারে এনজিও কর্মীর লাশ উদ্ধার

কক্সবাজারের উখিয়ায় আবদুল্লাহ আল মাসুদ (২৩) নামে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (১৫ মে) রাত সাড়ে ১০টায় উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিমরত্না ঝাউতলা এলাকার একটি ভাড়া বাসা থেকে গলায় দড়ি প্যাঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি কক্সবাজার জেলার বড় মহেশখালীর ফকিরাঘোনা এলাকার মো. শফির ছেলে এবং রোহিঙ্গা শিবিরে কর্মরত এনআরসি এনজিওর শিক্ষা প্রকল্পে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিন অফিস শেষে সন্ধ্যা হলে তার বাসার সামনের লাইট জ্বালিয়ে দিতেন এবং বাসার পাশের একটি নলকূপ থেকে পানি নিতে আসতেন। কিন্তু বুধবার সন্ধ্যার পর থেকে বাসার সামনে অন্ধকার থাকায়  বাড়ির মালিক দীর্ঘক্ষণ ধরে তার দরজার কড়া নেড়ে কোনো সাড়াশব্দ পাচ্ছিল না। পরে জানালা দিয়ে উঁকি দিতেই চেয়ারের উপর তাকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করেছে।

মাইকেল নামের এক যুবক জানান, এনজিওর চাকরি এবং আমার বাড়ির সামনে বাসা হওয়ার সুবাদে মাসুদের সাথে আমার দীর্ঘদিনের পরিচয়। তিনি নতুন এই বাসায় উঠেছে তিন-চার মাস হবে। তবে কি কারণে মাসুদ আত্মহত্যা করেছেন তা জানেন না তিনি।

উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন জানান, ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল, দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়েছে। চেয়ারে বসা অবস্থায় ছিলেন তিনি, গলায় রশি প্যাঁচানো ছিল। সুরতহাল রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়না তদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //