গাইবান্ধায় ইয়াবাসহ গ্রেপ্তার ১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ৪৯৫ পিস ইয়াবাসহ মো. আ. মতিন (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ এর সদস্যরা। সেইসাথে তার সাথে থাকা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ মে) সকালে র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত মতিন উপজেলার বাঘদরিয়া এলাকার আ. সাত্তারের ছেলে।

বিজ্ঞপ্তিতে স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, মাদক বিক্রির গোপন খবর পেয়ে বুধবার (১৫ মে) রাত সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জের বাঘদরিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের (সিপিসি-৩) সদস্যরা। এসময় আ. মতিনের কাছে ৪৯৫ পিস ইয়াবা পাওয়া যায়। এ কারণে তাকে গ্রেপ্তার করে তার সাথে থাকা মোটরসাইকেল জব্দ করা হয়।

মাহমুদ বশির আহমেদ আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মতিন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সুকৌশলে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‍্যাবের কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //