দিনাজপুরে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

দিনাজপুরের বোচাগঞ্জে নিখোঁজের দুইদিনের মাথায় নাফানগর টেনা চেয়ারম্যান পাড়ায় একটি বাড়ি থেকে এক স্কুলছাত্রের হাত-পা বাঁধা গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শনিবার (১৮ মে) রাত ২টার দিকে পুলিশ খবর পেয়ে ১ নম্বর নাফানগর ইউনিয়নের টেনা গ্রামের চেয়ারম্যান পাড়ার লাইছুর রহমানের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে।

নিহত স্কুলছাত্রের নাম মো. সাকিব হাসান (১৭)। তিনি বোচাগঞ্জ উপজেলার ১ নম্বর নাফানগর ইউনিয়নের নাফানগর উত্তর পাড়া গ্রামের মো. মমিনুল ইসলামের ছেলে। তিনি দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।

বোচাগঞ্জ থানার পুলিশ এসআই ফারুক জানায়, ১ নম্বর ইউনিয়নের টেনা গ্রামের চেয়ারম্যান পাড়ায় স্থানীয় লোকজন গরমের কারণে বাড়ি থেকে বাইরে বের হন। এসময় লোকজন দুর্গন্ধ পায়। পরে বিষয়টি তারা স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ পারভেজকে জানান। চেয়ারম্যান ওসিকে রাত ২টা দিকে খবর দেয়। পুলিশের খবর পেয়ে রাতেই লাইছুর রহমানের বাড়িতে তল্লাশি চালায়। এসময় তার ছেলে মিরাজুল ইসলাম মিরাজের (২০) ঘর থেকে লাশের পচা গন্ধ পেয়ে ঘরে প্রবেশ করে মো. সাকিব হাসানের লাশ দেখতে পায় পুলিশ। লাশের হাত কাপড় দিয়ে, পা চিকন তার দিয়ে বাঁধা ছিল। পুলিশ আসার খবর পেয়ে রাতেই মিরাজুল ইসলাম মিরাজ পালিয়ে যান। ঠিক কি কারণে তাকে হত্যা করা হয়েছে পুলিশ তা প্রাথমিকভাবে জানাতে পারেনি।

তবে নিহতের চাচা, জাফরুল্লাহ জানান, শুক্রবার বিকেল ক্রিকেট কেলার কথা বলে মো. সাকিব হাসান বাড়ি থেকে বের হয়ে যান। এরপর সন্ধ্যা গড়িয়ে রাত হলেও তিনি আর বাড়ি ফিরে আসেনি। সে কারণে আত্মীয় স্বজনের বাসায়সহ বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। লাশ উদ্ধারের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ শনাক্ত করি।

বোচাগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক রাসেল লাশ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, রাতেই সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ থানায় নিয়ে আসা হয়। সকালে ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //