রোহিঙ্গা ক্যাম্পে বিপুল পরিমাণ অস্ত্রসহ আরসা সদস্য গ্রেপ্তার

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী আবদুল্লাহকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বুধবার (২২ মে) ক্যাম্প-২০ এলাকায় এই অভিযান চালানো হয়। গ্রেপ্তার আবদুল্লাহ ব্লক-ডি/৫১, ক্যাম্প-৩, এফসিএ-১৭৬১৮৯ এর মোদাচ্ছেরের ছেলে।

আজ বৃহস্পতিবার (২৩ মে) বেলা সাড়ে ১১ টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএন।

১৪ এপিবিএনের অধিনায়ক মোহাম্মদ ইকবাল বলেন, আমাদের কাছে খবর আসে আরসার শীর্ষ সন্ত্রাসী আবদুল্লাহ ২০ নং ক্যাম্পে অবস্থান করছে। এই খবর পেয়ে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার অংশু কুমার দেব ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে। বিকাল সাড়ে ৪টার দিকে ক্যাম্পের একটি শেড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি পাওয়া যায়। পরবর্তীতে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ক্যাম্প-২০/এক্সটেনশন ব্লক-বি/৪, এস/১ সংলগ্ন কাঁটাতারের বাইরে লাল পাহাড়ের ঢালুস্থান এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় তৈরি বড় ওয়ান শুটার গান ১টি, মাঝারি সাইজের ওয়ান শুটার গান ২টি, রাইফেলের গুলি ২০ রাউন্ড, শটগানের কার্তুজ ১টি, রাইফেলের গুলির খোসা ২০টি, পিস্তলের গুলির খোসা ৩টি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মোট ৮টি হত্যা মামলা রয়েছে।

অধিনায়ক ইকবাল জানান, গ্রেপ্তার আরসা সন্ত্রাসীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //