ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় ছেলের বৌকেও গুরুতর আহত করে তারা।

আজ শুক্রবার (২৪ মে) রাত ৩টার দিকে সদর উপজেলার খালকুলা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত ফাতেমা বেগম (৪৫) প্রবাসী আবেদ আলীর স্ত্রী। আহত বিথি খাতুন (১৮) আবেদ আলীর ছেলে প্রবাসী মেহেদী হাসানের স্ত্রী।

আটককৃতরা হলেন- সদর উপজেলার গান্না ইউনিয়নের বেতাই দুর্গাপুর গ্রামের বাদল মিয়ার ছেলে সাগর হোসেন ও ছোট ঝিনাইদহ গ্রামের ফেলু সরকারের ছেলে সুশান্ত সরকার।

পুলিশ, এলাকাবাসী এবং গান্না ইউপি মহিলা সদস্য জানায়, প্রবাসী আবেদ আলী দীর্ঘ ১৫ বছর যাবত দুবাই থাকেন। একপর্যায়ে তার ছেলে মেহেদীকে গত দুই বছর আগে মালয়েশিয়ায় পাঠান। এরপর থেকে আবেদ আলীর স্ত্রী ও পুত্রবধূ সদর উপজেলার গান্না ইউনিয়নের খালকোলা গ্রামে বসবাস করতেন। ঐ বাড়িতে দীর্ঘদিন যাবত তারা দুইজনই থাকতেন। কোন পুরুষ মানুষ ছিল না। গত বেশ কিছুদিন যাবত ঐ বাড়িতে মিস্ত্রিরা নির্মাণের কাজ করছে। কিন্তু তাদের পারিশ্রমিকের টাকা বাকী ছিল। সেই টাকাসহ বড় অংকের টাকা বিদেশ থেকে আসবে জানতে পারে মিস্ত্রিরা। সেই লোভে শুক্রবার ভোর রাতে বাড়ির বারান্দার দেওয়াল ভেঙে তারা ডাকাতির উদ্দেশ্য প্রবেশ করে। এরপর ডাকাতদের উপস্থিতি টের পাওয়ার কারণে আবেদ আলীর স্ত্রীকে জবাই করে ও পুত্রবধূকে ধারলো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে ডাকাতরা চলে যাওয়ার পর পুত্রবধূ বিথি আহত অবস্থায় প্রতিবেশী ওবাইদুল ইসলামের বাড়ির উঠানে যেয়ে পড়ে যান। এ অবস্থা দেখে তাকে দ্রুত তাকে সদর হাসপাতালে নিয়ে আসে প্রতিবেশীরা। এরপর তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে রেফার্ড করে ডাক্তার। এ অবস্থায় বিথির হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। সেখানে দুইজনের নাম উল্লেখ থাকায় তাদেরকে আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ সদর সার্কেল মীর আবিদুর রহমান জানান, ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ক্রাইম সিনের দল আলামত সংগ্রহ করেছে। পুত্রবধূ বিথির হাতে লেখা চিরকুটটি উদ্ধার করা হয়েছে। তার সূত্র ধরে আমরা দুইজনকে আটক করেছি।

তিনি আরো জানান, দীর্ঘদিন প্রবাসী ও তার ছেলে বাইরে থাকায় বাড়িতে কোন পুরুষ মানুষ থাকতো না। সে কারণেই ডাকাতরা এ ধরনের ঘটনা ঘটানোর সাহস দেখিয়েছে। আমরা দুইজনকে আটক করতে সক্ষম হয়েছি। পরে আরো বিস্তারিত জানাতে পারবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //