পাবনায় ইউপি চেয়ারম্যান সুলতান গ্রেপ্তার

ওয়ারেন্টভুক্ত দুটি মামলায় গ্রেপ্তার করা হয়েছে পাবনা সদর উপজেলার আলোচিত ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খানকে।

গত শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে ভাঁড়ারার পার্শ্ববর্তী দোগাছি ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা (ডিবি) ও পাবনা সদর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান মাহমুদ তুহিন।

তারা বলেন, তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় গ্রেপ্তার করা হয়েছে। ইতোমধ্যে সদর থানায় তাকে নিয়ে আসা হয়েছে। তবে মামলার ব্যাপারে তাৎক্ষণিক কোনো মন্তব্য করেননি।

এ ব্যাপারে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, সুলতান মাহমুদ খান একাধিক মামলার আসামি। দুটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি আছে। এরই ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তৎক্ষণাৎ মামলা দুটির নাম্বার জানাননি এই ভারপ্রাপ্ত কর্মকর্তা।

প্রসঙ্গত, ২০২২ সালের জুনে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তৎকালীন ইউপি চেয়ারম্যান ও বর্তমান উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু সাইদ খানকে পরাজিত করে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন সুলতান মাহমুদ খান। তিনি পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী মোশাররফ হোসেনকে সমর্থন জানিয়েছেন। প্রচারণায় মাঠে কাজও করছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //