ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্যের নাগরিক গ্রেপ্তার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‌্যাব-৯ এর অভিযানে ইয়াবা, বিদেশী মদ ও পিস্তলসহ বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যের এক নাগরিক গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃত আসামির নাম দেলোয়ার হোসেন (৪০)।

আজ সোমবার (২৭ মে) দুপুরে শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে র‌্যাব সদর দপ্তরের লিগেল এন্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম শ্রীমঙ্গল উপজেলার জাগছড়া চা বাগানের একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। ঘটনাস্থল থেকে অন্যান্য অপরাধীরা পালিয়ে যান। এসময় দেলোয়র হোসেনের কাছ থেকে ২ রাউন্ড গুলিসহ পিস্তল, ৪ হাজার ৪০০ পিস ইয়াবা ও বিদেশি ৪ বোতল মদ জব্দ করা হয়। দেলোয়ার হোসেন ছদ্ম নাম আলী হোসেন পরিচয় দিয়ে মাদক সেবন ও বিক্রয় করে আসছিলেন। 

তিনি আরও জানান,  দেলোয়ার হোসেন দীর্ঘদিন যাবৎ মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত রয়েছেন। ব্রিটিস নাগরিক হলেও তিনি বাংলাদেশি এনআইডি বানিয়ে নিয়েছেন। তার বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় বলে ধারণা করা হচ্ছে। তবে এ বিষয়ে তদন্ত করলে আর বিস্তারিত জানা যাবে। 

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ব্যাব-৯ পরিচালক উইং কমান্ডার মো. মোমিনুল হক, শ্রীমঙ্গল ব্যাব-৯ কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //