ঝিনাইদহে একজনকে গলা কেটে হত্যা

ঝিনাইদহের মহেশপুরে শাহজাহান ফকির নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার (২৮ মে) রাতে উপজেলার বেলের মাঠ গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত শাহাজাহান চিশতিয়া তরিকার একজন অনুসারী, তিনি মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়নের বামুনগাছি গ্রামের মৃত আকালে মন্ডলের ছেলে।

স্থানীয়দের থেকে জানা যায়, গেল রাতে একই উপজেলার রাজাপুর গ্রামের দুই ব্যক্তি শাহজাহানের বাড়িতে এসেছিল। রাতে স্ত্রীকে পাশের রুমে আটকে রেখে শাহজাহানকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। সকালে তার অসুস্থ স্ত্রী ঘরের জানালা দিয়ে বাইরে বের হয়ে প্রতিবেশীদের খবর দেয়। প্রতিবেশীরা পুলিশের খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মান্দারবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আমিনুর রহমান জানান, উনি ছিলেন ফকির মতের অনুসারী। তার বাড়িতে অনেক ভক্ত আসা-যাওয়া করতেন। তার বউ পাগল, সে এক ঘরে থাকতো এবং ফকির অন্য ঘরে থাকতেন। তবে গতকাল রাতে কারা তাকে হত্যা করেছেন, এটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ তদন্ত করছে। তবে শুনেছি রাজাপুর গ্রামের দুই ব্যক্তি রাতে ওই বাড়িতে এসেছিল। তারা কারা এটা জানতে পারিনি।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, শাহজাহান ফকিরের দাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত অব্যাহত রয়েছে, খুব শীঘ্রই অপরাধীকে শনাক্ত ও আটক করতে পারবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //