নিখোঁজ ভাইস চেয়ারম্যান প্রার্থী নারায়ণগঞ্জ থেকে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার ওরফে হালিমা আক্তারের খোঁজ পেয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করেছে।  খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি টিম তাকে আনতে নারায়ণগঞ্জ রওয়ানা হয়েছে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি জানান, প্রীতি খন্দকারকে থানায় নিয়ে আসার পর বিস্তারিত বলতে পারবো।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলে আসছিলেন, ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতিক নিয়ে নির্বাচন করছেন। মঙ্গলবার দুপুরে হরষপুর ইউনিয়নে দুই নারী সহযোগী নিয়ে নির্বাচনী প্রচারণায় যান প্রীতি। হরষপুরের ঋষি পাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় দুজন মহিলা বাহিরে আসেন আর প্রীতি ভোটারদের সাথে ভিতরে কথা বলছিলেন। ১০মিনিট ২০মিনিট পর ভিতরে গিয়ে প্রীতিকে খোঁজে পাচ্ছিল না। পরে তিনি এ বিষয়ে বিজয়নগর থানায় জিডি করেন। স্ত্রীকে গুম করা হয়ে থাকতে পারে বলে তিনি অভিযোগ করেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকারকে নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর থেকে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি টিম সেখানে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছয়জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পাঁচজন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //