পঞ্চগড়ে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ৬

পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়কে অবৈধভাবে টোল আদায়ের দায়ে ছয়জনকে আটক করেছে র‍্যাব। গতকাল শুক্রবার (৩১ মে) সন্ধ্যা ৬টায় র‍্যাব-১৩ এর একটি টিম এই অভিযান পরিচালনা করে।

পরে শুক্রবার রাত ২টায় দেবীগঞ্জ থানায় আটককৃতদের হস্তান্তর করে র‍্যাব। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছি দেবীগঞ্জ থানা পুলিশ।

দীর্ঘ দিন থেকে দেবীগঞ্জ পৌরশহরের বিভিন্ন পয়েন্টে ব্যাটারিচালিত ভ্যান, রিকশা, থ্রি হুইলার থেকে অবৈধভাবে টোল আদায় করা হচ্ছে। এমন অভিযোগের প্রেক্ষিতে র‍্যাব এই অভিযান পরিচালনা করে। শুক্রবার সন্ধ্যা ছয়টায় অভিযান চালিয়ে পৌরশহরে টোল আদায়ের বিভিন্ন পয়েন্ট থেকে ছয়জনকে আটক করে র‍্যাব।

আটককৃতরা হলেন- পৌরশহরের নতুনবন্দর এলাকার নজরুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন, কলেজ পাড়া এলাকার হোসেন আলীর ছেলে সোহাগ আলী, দেবীডুবা ইউনিয়নের সোনাপোতা এলাকার ঢাকাইয়াপাড়ার ওয়াজেদ আলীর ছেলে মুক্তার আলী, কামারপাড়ার মানিক মিয়ার ছেলে শামীম হাসান, জহিরুল ইসলামের ছেলে হাসিবুল ও সদর  ইউনিয়নের পূর্ব দেবীডুবার বারঘরিয়াপাড়া এলাকার আবু নাসেরের ছেলে মাজেদুল ইসলাম।

এই সময় তাদের নিকট থেকে চাঁদা আদায়ের রশিদ, চাঁদার টাকা ও সাথে থাকা দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‍্যাব-১৩ এর উপ পরিচালক স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এইসব তথ্য জানান। সড়ক মহাসড়কে অবৈধ চাঁদাবাজি কঠোর ভাবে দমন করা হবে বলেও জানান তিনি।

এই ঘটনায় র‍্যাব-১৩ এর উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মাসুদ বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //