শার্শায় ট্রাকচাপায় প্রাণ গেল ২ মুসল্লির

যশোরের শার্শায় পণ্যবোঝাই ট্রাকচাপায় দুই মুসল্লি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৪ জুন) ভোরে তারা ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় যশোর-বেনাপোল সড়কের নাভারণ ফরেস্ট অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- শার্শা থানার গাতিপাড়া গ্রামের সুলতান আহমদের ছেলে নাভারণ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক নাসির উদ্দিন (৬২) ও ঝিকরগাছা থানার নাভারণ কলোনীর শ্যাম গাজির ছেলে আলী বক্স (৬৫)। আলী বক্স জাপান বাংলাদেশ কালচারাল এক্সচেঞ্জ অ্যাসোসিয়েশনে নৈশ প্রহরী কাজ করতেন। তারা উভয়ই বর্তমান ফরেস্ট পাড়া এলাকার বাসিন্দা।

নাভারণ হাইওয়ে থানার এসআই জয়ন্ত কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ মঙ্গলবার ভোরে নাসির উদ্দিন ও আলী বক্স ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাচ্ছিলেন। এসময় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ ফরেস্ট অফিসের সামনে যশোরে থেকে আসা বেনাপোলগামী একটি পণ্যবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিয়ে পাশেই খাদে পড়ে যায়। এতে এতে ঘটনাস্থলেই তারা দুজন মারা যান। মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ট্রাক আব্দুল্লাহকে আটক করা হয়েছে। ট্রাক চালক আব্দুল্লাহ বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ী নারায়নপুর গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে। এ দুর্ঘটনায় ট্রাক চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //