মোহনগঞ্জ লোকাল ট্রেন বন্ধ থাকায় যাত্রীদের দুর্ভোগ

ময়মনসিংহ থেকে মোহনগঞ্জ অভিমুখী মোহনগঞ্জ লোকাল ট্রেন প্রায় এক সপ্তাহ ধরে বন্ধ এমন তথ্য পাওয়া গেছে।

জানা যায়, ময়মনসিংহ থেকে মোহনগঞ্জ অভিমুখী মোহনগঞ্জ লোকাল ট্রেন প্রতিদিন ময়মনসিংহ জংশন স্টেশন থেকে ভোর ৫.৪০ মিনিটে এবং দুপুর ২.১০ মিনিটের দিকে ছেড়ে আসতে নেত্রকোণা জেলার মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে। কিন্তু গত এক সপ্তাহ ধরে মোহনগঞ্জ লোকাল ট্রেনটি আসা যাওয়া না করায় জেলা শহরে বসবাসকারী বিভিন্ন দপ্তরের চাকুরীজীবী, ব্যবসায়ী ও সাধারণ যাত্রীরা চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

এছাড়াও ময়মনসিংহ জংশন স্টেশন হতে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনের মধ্যে রেলপথের শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশন, হিরণপুর রেলওয়ে স্টেশন, চল্লিশা রেলওয়ে স্টেশন, নেত্রকোণা সাতপাই বড় রেলওয়ে স্টেশন, নেত্রকোণা কোর্ট রেলওয়ে স্টেশন, ব্যবসায়ীদের অবস্থান করা ঠাকুরাকোণা রেলওয়ে স্টেশন, বারহাট্টা রেলওয়ে স্টেশন, অতিথপুর রেলওয়ে স্টেশন এই উল্লেখিত রেলওয়ে স্টেশনের সর্বস্তরের যাত্রীরা চরম দুর্ভোগে রয়েছেন।

মোহনগঞ্জ লোকাল ট্রেনে নিয়মিত যাতায়াতকারী কামাল হোসেন খান জানান, মোহনগঞ্জ লোকাল ট্রেনটি বন্ধ থাকায় চাকুরীজীবী, ব্যবসায়ী, সাধারণ যাত্রীরা মারাত্মকভাবে ক্ষতি হচ্ছে। রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবি রাখছি দ্রুত সময়ের মধ্যে মোহনগঞ্জ লোকাল ট্রেনটি চালু করার জন্য। 

নেত্রকোণা রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল্লাহ আল মামুন বলেন, খুব সম্ভবত ইঞ্জিন সংকট। আশা করছি ঈদের আগেই তা দূর হবে এবং অন্যান্য ট্রেনের মতো মোহনগঞ্জ লোকাল ট্রেনটি চালু হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //