ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ কর্মী ইজাজ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রলীগ কর্মী আশরাফুর রহমান ইজাজ হত্যা মামলার অন্যতম আসামি জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি মো. হাসান আল ফারাবী জয়কে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (৭ জুন) ভোর ৪টার দিকে নেত্রকোনার আটপাড়া উপজেলার কুতুবপুর গ্রামের একটি বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর শুক্রবার রাত সোয়া ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাটপাড়া গ্রামের একটি ঝোপ থেকে হত্যায় ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করে। 

শনিবার দুপুরে জেলার পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন তার কার্যালয়ে সাংবাদিকদের গ্রেপ্তার এবং হত্যা রহস্য উদঘাটনের বিষয়ে অবহিত করেন।

এসময় পুলিশ সুপার জানান, এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটে। জালাল হোসেন খোকা ও জয় এলাকায় একক আধিপত্য বিস্তার করতো। ইজাজ ও আরো কয়েকজন তাদের সিদ্ধান্তের বিরোধিতা করতো। একারণেই খোকা এবং জয় ক্ষিপ্ত হয়ে হত্যা ঘটনা ঘটিয়েছে। হত্যার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশ সুপার। 

এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন উপস্থিত ছিলেন। 

এরআগে বৃহস্পতিবার রাতে ১৬ জনকে আসামি করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত ছাত্রলীগ কর্মী আশরাফুর রহমান ইজাজের পিতা হাজী মো. আমিনুর রহমান। ওই মামলায় ২ নম্বর আসামি করা হয় মো. হাসান আল ফারাবী জয়কে। ১ নম্বর আসামি করা হয় ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি জালাল হোসেন খোকাকে। মামলার এজাহারে অভিযোগ করা হয় খোকার হুকুমেই ইজাজকে গুলি করে জয়।  ঘটনার পরপরই গুলি করে জয়ের বীরদর্পে চলে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়। গত ৫ জুন শহরের কলেজপাড়ায় এই হত্যা ঘটনা ঘটে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //