‘ডোপটেস্টে মাদক গ্রহণ প্রমাণিত হলে সরকারি চাকরি হবে না’

‘জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন’-এ স্লোগানে নড়াইলের লোহাগড়ায় মাদকবিরোধী আলোচনা সভা ও শপথ অনুষ্ঠিত হয়েছে।

নড়াইলের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে আজ সোমবার (১০ জুন) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদকদ্রব্যের অপব্যবহার রোধ, ক্ষতিকর মাদক নির্মূল এবং মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে আলোচনা সভা ও শপথ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদক সামাজিক ব্যাধি। এটিকে নিয়ন্ত্রণ করতে না পারলে সমাজ ধ্বংস হয়ে যাবে। সামাজিক আন্দোলন গড়ে তুলে মাদককে নির্মূল করতে হবে। ডোপটেস্টে মাদক গ্রহণ প্রমাণিত হলে কারোর সরকারি চাকরি হবে না।

আলোচনা শেষে শিক্ষার্থীসহ অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মাদকবিরোধী শপথবাক্য পাঠ করেন। এদিকে, শিক্ষার্থী ও অতিথিদের মাঝে মাদকবিরোধী লিফলেট, খাতা ও কলম বিতরণ করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জহুরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন- লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এস এম মাসুদ, লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায়, লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভূঁইয়া, লোহাগড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল লিওন, লোহাগড়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের পরিদর্শক আব্দুস সালাম, সাংবাদিক রূপক মুখার্জিসহ অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //