এমপি আনার হত্যা

আ. লীগ নেতা মিন্টু আটকের খবরে ঝিনাইদহে বাড়তি পুলিশ মোতায়েন

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে আটক করেছে পুলিশ। এমন খবর ছড়িয়ে পড়ার পরে তোলপাড় শুরু হয়েছে। ঝিনাইদহ শহরে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

অপর দিকে আজ মঙ্গলবার (১১ জুন) বিকেল ৪টা থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি শফিকুল ইসলাম অপু। তবে ওই সভায় দলের অনেক সিনিয়র নেতা উপস্থিত ছিলেন না। অন্যান্যদের মধ্যে সাইদুল করিম মিন্টুর বড় বোন দীপ্তি রহমান উপস্থিত ছিলেন। সভা চলাকালীন খবর আসে সাইদুল করিম মিন্টু ঢাকাতে আটক হয়েছেন। মিন্টু আটকের বিষয়ে অনুষ্ঠানিকভাবে কোন আলোচনা ওই সভায় করা হয়নি বলে জানিয়েছেন সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ। রাত ৭টা পর্যন্ত চলে ওই সভা। 

সভা শেষে সাবেক এমপি শফিকুল ইসলাম অপু বলেন, সাইদুল করিম মিন্টু আটকের খবর মিডিয়াতে প্রকাশ করা হয়েছে। এখনো সরকারিভাবে কোন খবর আসেনি। যে কারণে কোনো মন্তব্য করা যাচ্ছে না। 

তিনি আরো বলেন, দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের জন্য আহবান করা বিশেষ সভা ঈদ পর্যন্ত মুলতবী করা হয়েছে।

এমপি আনার হত্যা বিষয়ে জানতে চাওয়া হলে শফিকুল ইসলাম অপু বলেন, তদন্ত চলমান রয়েছে। যে কারণে আনুষ্ঠনিকভাবে কোন কথা আমি বলবো না। 

এদিকে সাইদুল করিম মিন্টু আটকের খবরে ছড়িয়ে পড়লে মিন্টু সর্মথকদের মাঝে তোলপাড় শুরু হয়। অনেকে গা ঢাকা দিয়েছেন। শহর জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। পুলিশের একটি সূত্র জানিয়েছে যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে পুলিশের বিভিন্ন ইউনিট প্রস্তুত রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দীন বলেছেন, শহরে স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। মিছিল-মিটিং হবে এমন কোন খবর নেই বলে জানান ওসি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //