বরিশালে সেনাবাহিনীর গাড়ি অটোরিকশা সংঘর্ষে নিহত ২

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় সেনাবাহিনীর গাড়ি, সিএনজি চালিত থ্রিহুইলার ও অটোরিকশার সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন।

আজ শুক্রবার (১৪ জুন) সকাল ৭টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

দুইজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন। 

নিহতরা হলেন- থ্রিহুইলার চালক সাইদুল ইসলাম (৪০) ও থ্রি ‍হুইলারের যাত্রী শিশু জায়ান (০৪)।

এদের মধ্যে নিহত সাইদুল বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরাদী এলাকার আব্দুস ছালাম হাওলাদারের ছেলে ও শিশু জায়ান একই উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিন অপুর ছেলে।

এছাড়া এ দুর্ঘটনায় নিহত জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু (৩৩), অপুর স্ত্রী, হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২) নামে চারজন আহত হয়েছেন। হতাহতরা সবাই জিএনজি চালিত থ্রিহুইলার ও অটোরিকশার যাত্রী এবং চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেনাবাহিনীর একটি গাড়ি সেনা সদস্যদের নিয়ে বরিশাল যাচ্ছিল। এসময় বরিশাল থেকে পটুয়াখালীর দিকে যাচ্ছিলো সিএনজি চালিত একটি থ্রিহুইলার ও অটোরিকশা। এসময় সংঘর্ষ হয়। তখন আহতদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। 

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানিয়েছেন, এ ঘটনায় দুজন নিহত ও দুইজন আহত হয়েছে। নিহতদের লাশ শেবাচিমের মর্গে রয়েছে।

ওসি আরো বলেন, সকাল ৭টার দিকে তিনটি যানবাহনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়।

শেবাচিম হাসপাতালে দায়িত্বরত বরিশাল কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ ময়না তদন্ত শেষে হস্তান্তর করা হবে। তারা বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দুর্ঘটনার কবলে পড়েছিলেন। 

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম হতাহতদের বরাতে জানান, নিহত জায়ান সাইদুল ইসলামের সিএনজি চালিত থ্রিহুইলারের যাত্রী ছিলেন। সাইদুলকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। জায়ান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ওয়ার্ড মাস্টার আবুল কালাম আরো বলেন, আহতদের মধ্যে জায়ানের মায়ের অবস্থা শঙ্কটাপন্ন। এ ঘটনায় মোট চারজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এদিকে নিহতদের মরদেহ ময়না তদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার কার্যক্রম চলমান রয়েছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //